বুধবার  ২১শে আগস্ট, ২০১৮ ইং  |  ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ  |  ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী

ওয়ান্ডারার্সের জালে আবাহনীর ১৩ গোল

স্পোর্টস: প্রিমিয়ার ডিভিশন হকিতে আরেকটি বড় জয় পেয়েছে আবাহনী লিমিটেড। কৃষ্ণ কুমারের হ্যাটট্রিকে ঢাকা ওয়ান্ডারার্সকে ১৩-০ গোলে হারিয়েছে মাহবুব হারুনের দল। চলতি লিগে এটাই সর্বোচ্চ ব্যবধানের জয়ের রেকর্ড।
আট ম্যাচের সবগুলো জিতে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আবাহনী। সাত ম্যাচের সবগুলো জিতেছে মেরিনার ইয়াংস ও মোহামেডান স্পোর্টিং ক্লাব।
মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে বৃহস্পতিবার ম্যাচের দ্বাদশ মিনিটে পেনাল্টি কর্নার থেকে দলকে এগিয়ে নেন সোহানুর রহমান সবুজ। পরের মিনিটে তাজউদ্দিন আহমেদ তিন জনকে কাটিয়ে গোলরক্ষককে পরাস্ত করলে ব্যবধান দ্বিগুণ হয়। ষোড়শ মিনিটে আরশাদ হোসেনের ফিল্ড গোলে ব্যবধান আরও বাড়ে।
২৩তম মিনিটে মোহাম্মদ মহসিনের আড়াআড়ি পাস থেকে পাওয়া বল নিয়ে ভেতরে ঢুকে জোরালো হিটে লক্ষ্যভেদ করেন মুসা মিয়া। পরের মিনিটে কৃষ্ণর ফিল্ড গোলে স্কোরলাইন হয় ৫-০।
দ্বিতীয়ার্ধে ওয়ান্ডারার্সকে গোল বন্যায় ভাসিয়ে দেয় আবাহনী। ৪৯তম মিনিটে মোহাম্মদ মহসিন, ৫৩তম মিনিটে তাজউদ্দিন লক্ষ্যভেদের পর ৫৫তম মিনিটে তাহের আলিকে বল বাড়িয়ে সার্কেলে ঢুকে পড়েন কৃষ্ণ। ফিরতি বল কোনাকুনি হিটে জালে জড়িয়ে ৮-০ করেন তিনি। ৬৭তম মিনিটের ফিল্ড গোলে হ্যাটট্রিক পূরণ করেন কৃষ্ণ।
এছাড়া আবাহনীর বিশাল জয়ে দ্বিতীয়ার্ধে মালয়েশিয়ার ফরোয়ার্ড গুনাসেকার মালায়ালান দুটি, মহসিন ও আরশাদ একটি করে গোল অবদান রাখেন।

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com