বুধবার  ২১শে আগস্ট, ২০১৮ ইং  |  ৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ  |  ১০ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী

কোহলিরা সাকিবদের বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে

স্পোর্টস: সানরাইজার্স হায়দরাবাদের বোলিং আক্রমণকে এ মৌসুমে আইপিএলের সেরা বলেছিলেন বিরাট কোহলি। এ বার ঘরের মাঠে তাদের বিপক্ষে ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর। আজ রাত সাড়ে ৮টায় শুরু হবে ম্যাচটি।
প্লে-অফের দৌড়ে টিকে থাকতে গেলে এই ম্যাচ না জেতা ছাড়া উপায় নেই কোহলিদের। কারণ ১২ ম্যাচে সাতটি হেরে তাদের পয়েন্ট দাঁড়িয়েছে ১০। লিগ তালিকার সপ্তম স্থানে রয়েছেন এবি ডি ভিলিয়ার্সরা। যদিও অন্য দলগুলোর তুলনায় কোহলিদের নেট রান রেট বেশ ভালোই। তাই শেষ দুটো ম্যাচ জিতলে প্লে-অফে পৌছনোর সুযোগ এখনও রয়েছে ব্যাঙ্গালুরুর কাছে।
পরের ম্যাচে কোহলিদের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস। জয়পুরে উড়ে যাওয়ার আগে ঘরের মাঠে শেষ ম্যাচটি অবশ্যই জিততে চাইবেন ভারতীয় অধিনায়ক।
গত ম্যাচে সানরাইজার্সের বিপক্ষে ১৪৬ রানও তুলতে পারেননি কোহলিরা। ১৪১ রানে আটকে যেতে হয় তাদের। সেই ম্যাচে বিধ্বংসী হয়ে উঠেছিলেন সাকিব। রাশিদ খান ও সিদ্ধার্থ কলও দুরন্ত বল করে বিপক্ষকে বেঁধে দিয়েছিলেন। এই ম্যাচে তাদের কীভাবে সামলান কোহলিরা সেটাই দেখার।
অন্য দিকে ১৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছেন উইলিয়ামসনরা। ইতোমধ্যেই প্লে-অফের স্থান পাকা করে ফেলেছেন। ব্যাঙ্গালুরুর বিপক্ষে প্রথম দলের কয়েক জন ক্রিকেটারকে বিশ্রাম দিয়ে রিজার্ভ বেঞ্চকে দেখে নিতে পারেন উইলিয়ামসন।

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com