বৃহস্পতিবার  ২২শে নভেম্বর, ২০১৮ ইং  |  ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ  |  ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

গাজীপুর হবে জঙ্গি ও মাদকমুক্ত: পুলিশ কমিশনার

ডিএ: আজ রোববার গাজীপুর মহানগর পুলিশের কার্যক্রমের আনুষ্ঠানিক সূচনা হওয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় পুলিশ কমিশনার বলেন, গাজীপুর হবে জঙ্গি ও মাদকমুক্ত। আজ রোববার বেলা পৌনে ১১ টার দিকে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুর মহানগর পুলিশের কার্যক্রমের উদ্বোধন করেন। এর মধ্য দিয়ে নতুন গঠিত আটটি থানা নিয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) যাত্রা শুরু হল।
কমিশনার বেলাল বলেন, গাজীপুর সিটিকে সেফার সিটি, বেটার সিটি হিসেবে গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রীর কাছে আমরা অঙ্গীকারাবদ্ধ। মেট্রোপলিটন এলাকায় মাদক ও জঙ্গি নির্মূল এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে প্রাধান্য দিয়ে আমরা কাজ করব। গাজীপুর সিটি করপোরেশন গঠনের প্রায় চার বছর পর ২০১৭ সালের অক্টোবরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) গঠিত হয়। এর প্রায় ১০ মাস পরে ২০১৮ সালের ৯ সেপ্টেম্বর লোগো চূড়ান্ত করা হয়। চলতি বছরের ১৯ এপ্রিল জাতীয় সংসদে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ আইন-২০১৮ পাস হওয়ার পর নিয়োগ দেওয়া হয় কমিশনার।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশে ইতোমধ্যে এক হাজার ১৫২ জন লোকবল নিয়োগ করা হয়েছে। এ ছাড়া তাদের পদায়ন, থানার জন্য ভবন ভাড়াসহ সব প্রস্তুতি শেষ হয়েছে বলে কমিশনার জানান।

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com