মঙ্গলবার  ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং  |  ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ  |  ১১ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

ধানমন্ডিতে নির্মাণাধীন ভবনের রড পড়ে জাবি শিক্ষার্থী নিহত

ধানমন্ডিতে নির্মাণাধীন ভবনের রড পড়ে জাবি শিক্ষার্থী নিহত

রাজধানীর ধানমন্ডিতে নির্মাণাধীন ভবন থেকে রড পড়ে বিদ্যুতের ট্রান্সফরমার বিস্ফোরণের ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছে। তার নাম মাহামুদ বিন আশরাফ। গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। একই ঘটনায় ইখতেদার ইভান নামে অপর এক শিক্ষার্থী আহত হয়েছে। ইভানের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।
নিহত আশরাফের বন্ধু মেহেদী হাসান জানান, তারা কয়েক বন্ধু মিলে ধানমন্ডির ৫/এ নম্বর সড়কের পাশে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় তারা সেখানকার একটি বৈদ্যুতিক খুঁটিতে থাকা ট্রান্সফরমার বিস্ফোরণের আওয়াজ পান। ঠিক তখনই পাশের নির্মাণাধীন ভবনের একটি রড তাদের দুজনের মাথার ওপর পড়ে। এতে তারা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। আশরাফের অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। আহত ইখতেদার ইভান জাপান-বাংলাদেশ ফেন্ডশিপ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিত্সাধীন রয়েছেন। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তার অবস্থাও আশঙ্কাজনক।
ধানমন্ডি থানার এসআই গোলাম মোস্তফা ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নির্মাণাধীন ভবন থেকে হঠাৎ একটি ভারী রড বিদ্যুতের ট্রান্সফরমারের ওপর পড়ায় সেটির বিস্ফোরণ ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। নিহতের শরীরে বড় কোনো জখমের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে লাশের ময়নাতদন্ত করা হবে।

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com