বুধবার  ২৬শে মার্চ, ২০১৯ ইং  |  ১৩ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ  |  ১৯শে রজব, ১৪৪০ হিজরী

নেস্ট এর শীতবস্ত্র বিতরণ কর্মসূচী পালিত

আর আহমেদ: ব্যস্ততম শহর রাজধানীর ঢাকার অলি-গলিতে ও রাস্তার পাশে শুয়ে থাকা সহায়-সম্বলহীন শীতার্ত গরীব-অসহায়, দুস্ত, পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিরতণ করেছে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন নেস্ট। গতরাত (রবিবার দিবাগত রাত) ১২ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত এ কর্মসূচী পরিচালিত হয়।
যাত্রাবাড়ী চৌরাস্তা হতে শুরু করে জনপথ মোড়, সায়েদাবাদ বাস টার্মিনাল, সায়েদাবাদ রেল লাইন, গোলাপবাগ, টিটিপাড়া, কমলাপুর রেলওয়ে স্টেশনসহ রাজধানীর বিভিন্ন এলাকায় ভ্যানগাড়ী নিয়ে ঘুরে ঘুরে রাস্তার পাশে শুয়ে থাকা শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সংগঠনটি।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচীতে নেস্ট পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন, রিদওয়ান আহমেদ, রাকিব তালুকদার (রকি), সাহেদ কবির, মাসুদ আহমেদ, লিংকন, বখতিয়ার আহমেদ (ইশমাম), পারুল আহমেদ, লাবনী তালুকদার প্রমুখ।

উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকেই আর্ত-মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে নেস্ট। বাস্তবায়িত কর্মসূচীর মাঝে উল্লেখ যোগ্য হচ্ছে- মিয়ানমার সেনাদের নির্যাতন-নিপীড়ন থেকে রক্ষার উদ্দেশ্যে পালিয়ে আসা বাংলাদেশে আশ্রয়রত রহীঙ্গাদের মাঝে অনুদান প্রদান, গরীব-অসহায়দের মাঝে রমজানে ইফতার ও দুই ঈদে ঈদ বস্ত্র বিতরণ, বৃষ্টির সময়ে অসহায় রিক্সা চালকদের মাঝে রেইনকোট বিতরণ, শীতার্ত গরীব-অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ, আর্থিক ভাবে অসচ্ছল শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ইত্যাদি।

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com