মঙ্গলবার  ২১শে জানুয়ারি, ২০১৯ ইং  |  ৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ  |  ১৫ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

বছরে প্রথম জয়ের স্বাদ পেয়েছে রিয়াল মাদ্রিদ।

স্পোর্টস: টানা দুই ম্যাচে হতাশাজনক ফলের পর লেগানেসকে হারিয়ে বছরে প্রথম জয়ের স্বাদ পেয়েছে রিয়াল মাদ্রিদ। কোপা দেল রেতে পাওয়া এই জয় দিয়ে দল ঘুরে দাঁড়াবে বলে বিশ্বাস মাদ্রিদের ক্লাবটির কোচ সান্তিয়াগো সোলারি।
সান্তিয়াগো বের্নাবেউয়ে বুধবার রাতে শেষ ষোলোর প্রথম লেগে ৩-০ গোলে জেতে রিয়াল। লা লিগায় গত বৃহস্পতিবার ভিয়ারিয়ালের মাঠে ২-২ ড্রয়ের তিন দিন পর রিয়াল সোসিয়েদাদের কাছে ঘরের মাঠে ২-০ গোলে হেরেছিল স্পেনের সফলতম ক্লাবটি।
লেভান্তের বিপক্ষেও সোলারির দলের প্রথমার্ধের পারফরম্যান্স ছিল হতাশাজনক। তবে ৪৪তম মিনিটে সের্হিও রামোসের স্পট কিকে এগিয়ে যায় তারা। ৬৭তম মিনিটে লুকাস ভাসকেসের গোলের ১০ মিনিট পর ভিনিসিউস জুনিয়রের দারুণ ভলিতে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।
এ বছরের প্রথম দুই ম্যাচে জয় না পাওয়ার পাশাপাশি সাম্প্রতিক সময়ে খুব বেশি গোল করতে না পারাতেও দলের ওপর চাপ বেড়েছে বলে মনে করেন কোচ। গত বছর লিগের শেষ চার ম্যাচের তিনটিতে জিতলেও ম্যাচগুলোয় তারা করেছিল মোটে ৪ গোল।
লেগানেসের বিপক্ষে জয়ের পর সোলারি বলেন, “মাদ্রিদ সবসময় জিততে এবং গোল করতে চায়। সবসময় তা এভাবেই হয়ে আসছে। যখন আপনি এমন কোনো ম্যাচ খেলে আসবেন যেখানে আপনার গোল করা উচিত ছিল কিন্তু করতে পারেননি এমন অবস্থায় অন্য কোনো প্রতিযোগিতাতেও তিন গোল করাটা আপনাকে চাপমুক্ত করবে।”
“গোল করাটা ফুটবলের সবচেয়ে সুন্দর কিছু। লেগানেস খুব সুসংগঠিত দল, কৌশলগতভাবে চতুর। ৯০ মিনিট ধরে গোল করার মতো জায়গা উন্মুক্ত হওয়ার জন্য আমাদের অপেক্ষা করতে হয়েছিল। আমরা এর ওপর কাজ করেছি, আমরা ধৈর্য ধরেছি। তবে আমাদের ভুলে গেলে চলবে না যে দ্বিতীয় লেগ সামনে আছে।”
আগামী বুধবার লেগানেসের মাঠে ফিরতি লেগ খেলতে যাবে লা লিগার পয়েন্ট তালিকায় পঞ্চম স্থানে থাকা রিয়াল মাদ্রিদ।

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com