মঙ্গলবার  ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং  |  ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ  |  ১১ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

বাংলাদেশ টপ অর্ডার নিয়ে মধুর সমস্যায়

খেলাধুলা: তামিম ইকবাল ও সাকিব আল হাসানের অনুপস্থিতিতে নিজেদের মেলে ধরেছিলেন ইমরুল কায়েস, লিটন দাস ও সৌম্য সরকার। চোট কাটিয়ে ফিরেছেন দলের সেরা দুই খেলোয়াড়। অন্য দিকে একাদশে টিকে থাকার জোরালো দাবি আছে ইমরুল-লিটন-সৌম্যর। তাই টপ অর্ডারের ব্যাটিং সাজানো নিয়ে মধুর সমস্যায় বাংলাদেশ।
এশিয়া কাপের ফাইনালে ভারতের বিপক্ষে দারুণ এক সেঞ্চুরি করা লিটন জিম্বাবুয়ের বিপক্ষে খেলেছিলেন ৮৩ রানের চমৎকার ইনিংস। তিন ম্যাচের সেই সিরিজে দুটি সেঞ্চুরির সঙ্গে ইমরুল খেলেছিলেন ৯০ রানের একটি ইনিংস।
তৃতীয় ওয়ানডেতে সুযোগ পেয়ে তিনে নেমে সৌম্য করেছিলেন সেঞ্চুরি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বৃহস্পতিবার অপরাজিত এক সেঞ্চুরি করেছেন এই বাঁহাতি ব্যাটসম্যান। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানালেন, টপ অর্ডার ঠিক করা নিয়ে মধুর সমস্যায় আছেন তারা।
“প্রস্তুতি ম্যাচটি ভালো হওয়ায় আমরা সন্তুষ্ট। তামিম অনেক দিন পরে খেলছে, সেঞ্চুরি করেছে। তো এটা অনেক বড় প্রাপ্তি আমাদের জন্য।”
“দলে জায়গার জন্য এই যে তীব্র লড়াই এটা আমাদের দলের জন্য খুব ভালো। বোঝা যাচ্ছে ব্যাকআপ ক্রিকেটাররাও যথেষ্ট ভালো অবস্থানে আছে। সুস্থ প্রতিযোগিতার মধ্যে থাকলে দল সবসময় ভালো অবস্থানে থাকে। অবশ্যই আমি মনে করি যে, দলে এই প্রতিযোগিতা থাকা ভালো। আর যখন যাকে দরকার হবে তখন তাকে খেলানো হবে।”
দল সবচেয়ে মধুর সমস্যায় আছে ওপেনিংয়ে তামিমের সঙ্গী ঠিক করা নিয়ে। প্রধান নির্বাচক জানান, খেলার আগে মিটিংয়ে ঠিক করা হবে চোট কাটিয়ে ফেরা বাঁহাতি এই ব্যাটসম্যানের সঙ্গী।

 

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com