মঙ্গলবার  ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং  |  ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ  |  ১১ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

ব্রাজিলের রদ্রিগো রিয়াল মাদ্রিদে যাচ্ছেন জুলাইয়ে

খেলাধুলা: শিগগিরই রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারবেন না বলে মনে করছেন ব্রাজিলের প্রতিভাবান তরুণ ফুটবলার রদ্রিগো গয়েস। আগামি বছরের জানুয়ারিতে ১৮ বছর পূর্ণ হলেও সান্তিয়াগো বের্নাবেউয়ে পা রাখতে জুলাই পর্যন্ত অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন তিনি।
গত জুনে সান্তোসের উদীয়মান এই খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করে স্পেনের সবচেয়ে সফল ক্লাবটি। ব্রাজিল ও স্পেনের সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ১৭ বছর বয়সী রদ্রিগোর ট্রান্সফার ফি সাড়ে ৪ কোটি ইউরো।
বছরে জুড়ে ক্লাব ও দেশের হয়ে দারুণ ধারাবাহিক পারফরম্যান্সের জন্য প্রথমবারের মতো দেওয়া সেরা অনূর্ধ্ব-২১ পুরুষ ফুটবলারের পুরস্কার ‘কোপা অ্যাওয়ার্ড’ এর লড়াইয়ে চতুর্থ হন রদ্রিগো। গাজেতা এসপোর্তিভাকে দেওয়া এক সাক্ষাৎকারে জুলাইয়ের আগে স্পেনের রাজধানীতে পৌঁছানোর কোনো সম্ভাবনা দেখছেন না বলে জানান এই ফরোয়ার্ড।
“আমি বিশ্বাস করি না যে খুব দ্রুত আমার মাদ্রিদে চলে যাওয়ার কোনো সুযোগ আছে। এটা ঠিক হয়েছে যে আমি জুলাইয়ে যাচ্ছি। চুক্তিটা সান্তোস ও রিয়াল মাদ্রিদের মধ্যে হয়েছে।”
মার্চে কোপা লিবার্তাদোরেসে নাসিওনালের জালে বল জড়িয়ে সান্তোসের ইতিহাসে সবচেয়ে কম বয়সে গোল করার রেকর্ড গড়েছেন রদ্রিগো। নিজের শেষ তিন ম্যাচে করেছেন দুই গোল।
রিয়ালে রদ্রিগো সতীর্থ হিসেবে পাবেন আরেক তরুণ স্বদেশি ভিনিসিউস জুনিয়রকে। এ বছরের জুলাইয়ে সাড়ে চার কোটি ইউরো ট্রান্সফার ফিতে ব্রাজিলিয়ান ক্লাব ফ্লামেঙ্গো থেকে রিয়ালে যোগ দেন ১৮ বছর বয়সী এই খেলোয়াড়।

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com