সোমবার  ২৮শে মে, ২০১৮ ইং  |  ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ  |  ১৩ই রমযান, ১৪৩৯ হিজরী

ভেনাস বেগম সভাপতি: মোরেলগঞ্জে সেই সিংজোর চন্ডিপুর বহুমুখী বিদ্যালয়ের কমিটি গঠন

এম.পলাশ শরীফ: বাগেরহাটের মোরেলগঞ্জ সিংজোর চন্ডিপুর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় অভিভাবক সদস্য ও অন্যান্য সদস্যরা ভেনাস বেগমকে এ কমিটির সভাপতি নির্বাচিত করেন। প্রিজাইডিং অফিসার ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল হান্নান এর সভাপতিত্বে তারই কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। এ নির্বাচনকে কেন্দ্র করে গত ২৩ এপ্রিল ২জন শিক্ষকসহ ৩জন লাঞ্চিত করে একটি গ্রুপ। শিক্ষকরা বিদ্যালয়ে তালা দিয়ে পালিয়ে যান। পরে সেখানে পুলিশ মোতায়ন করা হয়।

প্রিজাইডিং অফিসার বলেন, অভিভাবক সদস্য মো. মফিজ উদ্দিন হাওলাদারের প্রস্তাব ও বারেক হাওলাদারের সমর্থনে ভেনাস বেগম সভাপতি নির্বাচিত হন। এর পূর্বে গত ১৩ মে বিদ্যালয়ে অনুষ্ঠিত ভোটে ৫জন অভিভাবক সদস্য নির্বাচিত হন। এরা হলেন, মো. নজরুল ইসলাম, বারেক হাওলাদার, মফিজ উদ্দিন হাওলাদার, লিয়াকত আলী হাওলাদার ও পিয়ারা বেগম। প্রধান শিক্ষক সরদার নূর উদ্দিন আহমেদ, সাবেক সভাপতি নাজমুল হাওলাদার, শিক্ষক প্রতিনিধি আমিরুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।
প্রসংগত, এই নির্বাচনের মনোনয়ন পত্র ক্রয়-বিক্রয়কে কেন্দ্র করে গত ২৩ এপ্রিল বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. শাহজাহান সিরাজ, সহকারি শিক্ষক অনির্বান রায় ও দপ্তরী সাখাওয়াত হোসেনকে ডেকে নিয়ে লঞ্চিত করে বখাটেরা। এর প্রতিবাদে সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন। এক পর্যায়ে প্রধান শিক্ষক, ছাত্রছাত্রী ও অন্যান্য শিক্ষকরা বিদ্যালয়ে তালা দিয়ে যে যার মতকরে পালিয়ে যান। পরে ইউএনও, ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ৩ দিন সেখানে পুলিশ মোতায়েন রেখে পরিস্থিতি শান্ত করা হয়।

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com