বুধবার  ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং  |  ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ  |  ৫ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

মোরেলগঞ্জে নমিনেশন ফর্ম ক্রয়ের পরে বিএনপির মিষ্টি বিতরণ

মোরেলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপনের পক্ষে নমিনেশন ফর্ম কিনেছেন স্থানীয় নেতাকর্মীরা। বৃহস্পতিবার বেলা ১২টায় উপজেলা সার্ভার ষ্টেশন থেকে ফর্মটি কেনার পরে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

উপজেলা বিএনপির সভাপতি শহিদুল হক বাবুল, সাধারণ সম্পাদক খান কেরামত আলী, পৌর বিএনপির সভাপতি আব্দুল মজিদ জব্বার, সাধারণ সম্পাদক শিকদার ফরিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন সামাদ, শরণখোলা উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন তালুকদার, সেলিম মোল্লা, মহিলা দল নেত্রী মাহমুদা আক্তার, ছাত্রদল নেতা টুটুল হাওলাদার, রনি, যুবদল নেতা সোহেল রায়হান প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।

বিএনপি নেতা আব্দুল মজিদ জব্বার বলেন, জেলা বিএনপির সহসভাপতি কাজী শিপন বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসনে দলীয় নমিনেশনে নির্বাচন করবেন। তবে, জোটগতভাবে যদি অন্য কোন প্রার্থী এখানে দেওয়া হয় তাহলেও বিএনপি মাঠে থাকবে।

বৃহস্পতিবার ছাত্রদল কর্মী জুয়েল শেখও বিএনপির অপর নেতা ড. ওবায়দুল ইলামের পক্ষে একটি ফর্ম কিনেছেন। এ ছাড়াও এ আসনে জাতীয় পার্টির সোমনাথ দে ও ইসলামী শাসনতন্ত্র আন্দলনের আব্দুল মজিদ আনোয়রীর নামে আরো দু’টি ফর্ম কেনা হয়েছে বলে উপজেলা সার্ভার স্টেশন থেকে জানা গেছে।

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com