মঙ্গলবার  ২০শে আগস্ট, ২০১৮ ইং  |  ৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ  |  ৯ই জিলহজ্জ, ১৪৩৯ হিজরী

রাজধানীতে ৩ খুন

ডিএ: রাজধনীর পৃথক স্থানে এক নারীসহ তিনজন খুন হয়েছেন। এর মধ্যে একজন গুলিতে ও বাকি দুজন ছুরিকাঘাতে মারা যান। আজ রোববার বিভিন্ন সময়ে এসব ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর:
ছিনতাইকারীর গুলিতে বিকাশকর্মী নিহত: রাজধানীর ডেমরায় ছিনতাইকারীর গুলিতে মোবাইলে আর্থিক লেনদেনের মাধ্যম বিকাশের এক এজেন্টের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ডেমরার পশ্চিম বক্সনগরে এ ঘটনা ঘটে বলে ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান জানিয়েছেন। তিনি বলেন, বিকাশের প্রতিনিধি রাশেদুল ইসলাম (২৫) পশ্চিম বক্সনগর এলাকায় হেঁটে যাচ্ছিলেন। তার সঙ্গে ব্যাগে ৭২ হাজার টাকা ছিল। এ সময় মোটরসাইকেলে করে ছিনতাইকারীরা এসে রাশেদকে গুলি করে তার সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ছুরিকাঘাতে নারী খুন: ঢাকার কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে নিহত হয়েছেন এক নারী। পেয়ারা বেগম (৩০) নামে ওই নারীকে ছুরিকাঘাত করে তার স্বামী সোহরাব হাওলাদার পালিয়ে গেছেন বলে পুলিশ জানিয়েছে। আজ রোববার ভোরে কামরাঙ্গীরচর রনি মার্কেটের পেছনে নিজের বাসায় ছুরিকাহত হন পেয়ারা। স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া পেয়ারার সন্তানের উদ্ধৃতি দিয়ে বলেন, ভোরে সোহরাব হাওলাদার ঝগড়ার একপর্যায়ে স্ত্রীর গলায় ছুরি মেরে পালিয়ে যায়। সোহরাব পেশায় রিকশাচালক বলে পুলিশ জানিয়েছে।
ছুরিকাঘাতে যুবকের মৃত্যু: ঢাকার সবুজবাগে ছুরিকাঘাতে মারা গেছেন এক যুবক। পালিয়ে যাওয়ার সময় চোরের ছুরিকাঘাতে তিনি নিহত হন বলে জানিয়েছে পুলিশ। নিহতের নাম রাহাত মিয়া (২৪)। তার বাসা মাদারটেক নতুন রাস্তা এলাকায়। রাহাতের বাবার নাম বাবুল মিয়া। সবুজবাগ থানার এসআই জহিরল ইসলাম বলেন, আজ রোববার প্রথম প্রহরে রাহাতদের বাড়িতে চোর ঢুকেছিল। বাড়ির লোকজন টের পেয়ে চোরকে ধাওয়া করে। এ সময় চোর রাহাতকে ছুরি মেরে পালিয়ে যায়। বাড়ির লোকজন রাহাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাহাত।

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com