রবিবার  ২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং  |  ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ  |  ১২ই মুহাররম, ১৪৪০ হিজরী

রাজশাহী-নারায়ণগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে নিহত ৩

ডিএ: রাজশাহী ও নারায়ণগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে তিন জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজশাহীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে একজনের মৃত্যু হয়েছে। আর নারায়ণগঞ্জের পৃথক দুজনের মৃত্যু হয়েছে, যাদের ডাকাত বলছে পুলিশ। দুদল ডাকাতের মধ্যে গোলাগুলিতে তাদের মৃত্যু হয়েছে বলে পুলিশের ভাষ্য। প্রতিনিধিদের পাঠানো খবর:
রাজশাহী: মোহনপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। উপজেলার পাকুরিয়ায় গত সোমবার গভীর রাতে গোলাগুলির এ ঘটনা ঘটে বলে র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এএফএম আশরাফুল ইসলাম জানান। নিহত দুলাল মিয়া (৪৫) উপজেলার হরিহর গ্রামের ইব্রাহীমের ছেলে। র‌্যাব বলছে, দুলালের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে থানায় পাঁচটি মামলা রয়েছে। মেজর আশরাফ বলেন, রাতে পাকুরিয়া এলাকায় র‌্যাব সদস্যদের টহল দিতে দেখে কয়েকজন পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া করলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি করে। এক পর্যায়ে সবাই পিছু হটলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ঘটনাস্থল থেকে ৫০৬টি ইয়াবা,একটি বিদেশী পিস্তল ও গুলিসহ একটি ম্যাগাজিন উদ্ধার করা হয় বলে র‌্যাবের এ কর্মকর্তা জানান।
নারায়ণগঞ্জে: বন্দর ও রূপগঞ্জ উপজেলায় গুলিবিদ্ধ দুইজনের লাশ উদ্ধারের খবর দিয়ে পুলিশ বলেছে, তারা ‘ডাকাত’। জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম জানান,আজ মঙ্গলবার ভোরের দিকে দুই এলাকায় ‘ডাকাতদের মধ্যে গোলাগুলিতে এই দুই ডাকাত’ নিহত হনে। নিহতদের একজন হলেন রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকার আবদুল বারেকের ছেলে ইব্রাহিম হোসেন (৪১)। অন্যজনের নাম রাজা মিয়া (৩৫) বলে জানালেও পুলিশ তার ঠিকানা-পরিচয় বলতে পারেনি। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি মামলা রয়েছে বলে পুলিশের ভাষ্য। বন্দর থানার ওসি একেএম শাহীন মন্ডল বলেন, আজ মঙ্গলবার ভোরের দিকে সোনাচরা এলাকায় ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। ডাকাতরা এলোপাতাড়ি গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি চালায়। এ সময় ডাকাতদের গুলিতে গুলিবিদ্ধ হয়ে ডাকাত ইব্রাহিম নিহত হন। তার বিরুদ্ধে নরসিংদী, গাইবান্ধা ও আড়াইহাজার থানায় ৮-১০টি ডাকাতি মামলা রয়েছে বলে তিনি জানান। ওসি শাহীন বলেন, এ ঘটনায় তাদের এসআই সাইদুল ইসলাম, এএসআই ইলিয়াছ হোসেন ও কনস্টেলব হারুন অর রশিদ আহত হলে তাদের চিকিৎসা দেওয়া হয়। আর রাজা মিয়া নিহত হয়েছেন রূপগঞ্জ উপজেলায়। রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, ভোরের দিকে উপজেলার পূর্বাচল ৮ নম্বর সেক্টর এলাকায় দুই দল ডাকাত মালপত্র ভাগাভাগি নিয়ে গোলাগুলিতে লিপ্ত হয়। এ সময় রাজা মিয়া নামে এক ডাকাত গুলিবিদ্ধ হন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ রাজা মিয়ার ঠিকানা-পরিচয় বলতে পারেনি। ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ওসি মনিরুজ্জামান। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

একটি প্রতি উত্তর ট্যাগ

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত *

*

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com