বিনোদন: জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ। টিভি পর্দায় এখন খুব কম দেখা যায় তাকে। প্রতি বছর বিশেষ দিবসের দু-একটি নাটক-টেলিছবিতে অভিনয় করেন তিনি। আগামি ৩০শে এপ্রিল তিনি ক্যামেরার সামনে দাঁড়াবেন ‘অথবা শ্রাবণের বৃষ্টিতে’ শিরোনামের একটি নাটকের জন্য। এটিতে তার বিপরীতে অভিনয় করবেন ইন্তেখাব দিনার। এটি রচনা ও নির্মাণ করছেন অঞ্জন আইচ।
নাটকটিতে মৌ অভিনয় করবেন রূপা চরিত্রে। নির্মাতা জানান, এটি একটি হরর গল্পের নাটক। গল্পে দেখা যাবে, নেপালে বিমান দুর্ঘটনায় মারা যায় রূপার স্বামী। কিন্তু কিছুদিন পর তার স্বামী ফিরে আসে। তিনি
দুর্ঘটনাকবলিত বিমানে ছিলেন না বলে জানান। এরপর গল্পটি অন্যদিকে মোড় নেয়। নাটকটি প্রসঙ্গে মৌ বলেন, নাটকের গল্পটি আমার ভালো লেগেছে। পুরো গল্পে দর্শকরা রহস্যের মধ্যে থাকবেন। কী হচ্ছে শেষ পর্যন্ত- এটি দেখতে চাইবেন। অনেক দিন পর ভালো একটি গল্প পেয়ে আবার কাজ করছি। মৌকে সর্বশেষ দেখা গেছে বাংলাদেশ টেলিভিশনে পহেলা বৈশাখে একটি নৃত্যনাট্যে। রাহিজা খানম ঝুনুর পরিচালনায় ‘নকশী কাঁথার মাঠ’ গীতিনাট্যের কেন্দ্রীয় চরিত্র সাজু-তে অভিনয় করেন তিনি। দর্শকদের কাছে এটি দারুণ প্রশংসিত হয়। এদিকে এই অভিনেত্রী এখন লাক্স চ্যানেল সুপারস্টার প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে