মোরেলগঞ্জে প্রেস ক্লাব সভাপতির পুত্র সড়ক দূর্ঘটনায় আহত, সুস্থতা কামনা

0
2

মেহেদী হাসান লিপনঃ বাগেরহাটের মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি দৈনিক ভোরের পাতা প্রতিনিধি মো. আবু সালেহ এর পুত্র প্রিমিয়ার ব্যাংক কর্মকর্তা ইমরান সালে শাওন (৩০) ও তার স্ত্রী জগন্নাথ বিশ্ব বিদ্যালয়ের ২য় বর্ষের ছাত্রী মোসা: স্বর্না আক্তার (২০) গুরুতর আহত হয়েছে। তাদের গুরুতর আহত অবস্থায় খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার রাত সাড়ে ১২ টার দিকে বাগেরহাট থেকে অটোবাইকে মোরেলগঞ্জে আসার পথে ফতেপুর নামক স্থানে দূর্ঘটনায় করলিত হয়। তারা দুজনই তার মায়ের অসুস্থ্যতার সংবাদ শুনে তরিঘড়ি করে নিজ বাড়ী মোরেলগঞ্জে ফিরছিলেন। তাদের আশু সুস্থ্যতা কামনা করে মোরেলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে বিবৃতি প্রদান করেন দৈনিক জন্মভূমি মোরেলগঞ্জ প্রতিনিধি মো: জামাল শরীফ, দৈনিক ইত্তেফাক মেহেদী হাসন লিপন, দৈনিক যুগান্তর রফিকুল ইসলাম মাসুম, দৈনিক ভোরের দর্পন ও দৈনিক লোকসমাজ প্রতিনিধি মো: শামীম আহসান মল্লিক, দৈনিক স্পন্দন হেমায়েত হোসেন হিমু, দৈনিক ভোরের দর্পন জেলা প্রতিনিধি সৈয়দ শওকত হোসেন, দৈনিক ভোরের কাগজ অধ্যাপক জসিম উদ্দিন শাহিন, দৈনিক দিনকাল মল্লিক আবুল কালাম খোকন, দৈনিক ভোরের ডাক এম এ জলিল, সাইফুল ইসলাম কবির, দৈনিক আমার একুশ রফিকুল ইসলাম প্রমূখ।
এ ছাড়াও তাদের আশু সুস্থ্যতা কামনা করে বিবৃতি প্রদান করেন দক্ষিনাঞ্চল সমাচার ও দক্ষিনাঞ্চল ২৪.কম এর প্রকাশক,সম্পাদক ডা.শিব্বির আহমেদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে