স্পোর্টস: ভারত-অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি সিরিজের শুরুতেও ছিলো বৃষ্টির হানা। শেষ পর্যন্ত প্রথম ম্যাচে ডি/এল ম্যাথডে কপাল পোড়ে সফরকারী ভারতের। দ্বিতীয় ম্যাচে অজিদের চেপে ধরলেও তাদের সিরিজ বাঁচানোর অপেক্ষা আবারও বাড়ালো বৃষ্টি। কোন ফল ছাড়াই পরিত্যক্ত হয়েছে দ্বিতীয় টি-টোয়েন্টি।
মেলবোর্নে বৃষ্টির কারণে টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠায় ভারত। বৃষ্টি বাগড়া দেওয়ার আগ পর্যন্ত স্বাগতিকদের চেপেই ধরেছিলো কোহলির দল। তাদের নিয়ন্ত্রিত ও আক্রমণাত্মক বোলিংয়ে অস্ট্রেলিয়া ৭ উইকেটে ১৩২ রান তুলতে পারে ১৯ ওভারে। ব্যাটসম্যানরা যে কুলিয়ে উঠতে পারছিলেন না তার প্রমাণ ম্যাকডেরমটের সর্বোচ্চ ৩২ রানের অপরাজিত ইনিংস। তাদের ইনিংস শেষ হওয়ার আগে বৃষ্টি নামলে ওই স্কোরেই ইতি ঘটে স্বাগতিকদের ইনিংসের।
বৃষ্টির হানা অবশ্য একটানা ছিলো না। চারবার বিরতি দেওয়াতে চারবার নতুন লক্ষ্য নির্ধারিত হয়েছিলো ভারতের জন্য। শেষবারে হানা দিলে তখন আর নির্ধারিত সময়ের মাঝে খেলা শুরু করা সম্ভব ছিলো না।
ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ দুজনেই দুটি করে উইকেট পেয়েছেন। একটি করে উইকেট নেন জাসপ্রিত বুমরাহ, কুলদীপ যাদব ও ক্রুনাল পান্ডিয়া।
এই ম্যাচ পরিত্যক্ত হওয়ার ফলে তিন ম্যাচের টি-টোয়েন্টির শেষ ম্যাচটি হয়ে রইলো সিরিজ নির্ধারণী। ইতোমধ্যে প্রথম ম্যাচ জিতে ১-০ তে এগিয়ে অস্ট্রেলিয়া।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে