স্পোর্টস: লা লিগায় এইবারের কাছে অপ্রত্যাশিত হারের পর নিজেদের সমালোচনা করেছেন রিয়াল মাদ্রিদের অধিনায়ক সের্হিও রামোস।
শনিবার এইবারের মাঠে ৩-০ গোলে হারে স্পেনের সফলতম দলটি। বিরতির আগে এক গোল হজম করা রিয়াল দ্বিতীয়ার্ধের শুরুর দিকে পাঁচ মিনিটের ব্যবধানে আরও দুই গোল খেয়ে ম্যাচ থেকে ছিটকে যায়।
অন্তর্বর্তীকালীন কোচ সান্তিয়াগো সোলারির অধীনে টানা চার ম্যাচে জিতেছিল রিয়াল। কিন্তু এই আর্জেন্টাইন স্থায়ীভাবে দায়িত্ব পাওয়ার পর প্রথম ম্যাচেই হারের স্বাদ পেল দলটি। এজন্য নিজেদের মানের ঘাটতি থাকায় দায় দেখছেন রামোস।
ক্লাবের ওয়েবসাইটে স্প্যানিশ এই ডিফেন্ডার বলেন, “আমরা ক্ষুব্ধ মনে বাড়ি ফিরছি। কারণ দারুণ ছন্দে থেকে আমরা আন্তর্জাতিক বিরতিতে গিয়েছিলাম যার মাধ্যমে আত্মবিশ্বাসী হয়ে উঠেছিলাম। কিন্তু আমরা আরেকটি অ্যাওয়ে ম্যাচে হতাশাজনক ফল পেলাম এবং শীর্ষস্থান থেকে আরও পিছিয়ে গেলাম।”
“নিজেদের নিয়ে আমাদের ভালোভাবে ভাবতে হবে। আমাদের যে পর্যায়ে থাকা উচিত, তা আমরা ছিলাম না। আমাদের ফুটবলের মান-এ ঘাটতি ছিল। আর ফলাফলে সেটাই দেখা গেছে।”
এই হারে ১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ষষ্ঠ স্থানে আছে রিয়াল। সমান ম্যাচে সাত জয় ও চার ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আতলেতিকো মাদ্রিদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে