বাগেরহাট প্রতিনিধি: খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া বলেছেন, জনগণের অর্থায়নে আমাদের বেতন হয়। তাই জনগনকে সেবাদানের মানসিকতা নিয়ে চাকরি করতে হবে।
বুধবার দুপুরে বাগেরহাট জেলা প্রশাসনে ২০তম গ্রেডে নব যোগদানকৃত কর্মচারীদের দুই দিন ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, সেবা গ্রহিতাদের সাথে সম্মানজনক ব্যবহার করতে হবে, তারা যেন আপনার আচরণে কষ্ট না পায়। সে দিকে খেয়াল রেখেই কাজ করে যেতে হবে।
তিনি আরো বলেন, জেলা প্রশাসনের চাকরি খুবই মর্যাদা সম্পূর্ণ। আপনারা জেলা প্রশাসনেরই অংশ। চাকুরীরত অবস্থায় আপনাদের কর্মকান্ডে জেলা প্রশাসনের ভাবমূর্তি ক্ষুন্ন না হয় সে দিকে খেয়াল রাখাতে হবে।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে নবাগত জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কামরুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেব প্রসাদ পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহিন হোসেন, নির্বাহী ম্যাজিষ্ট্রে সাজিয়া শাহনাজ তমা, কামরুল হাসান প্রমুখ । জেলা প্রশাসনে নব যোগদানকৃত অফিস সহায়ক, নিরাপত্তা কর্মী ও পরিচ্ছন্নতা কর্মীসহ ৪১ জন এই প্রশিক্ষন কোর্সে অংশ নেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে