স্পোর্টস: গত মৌসুমে ছিলেন রূপকথার নায়ক, এবার দেখলেন মুদ্রার অন্য পিঠ। চমক দেখিয়ে লেস্টার সিটিকে প্রথমবারের মতো ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতানোর নয় মাস পর বরখাস্ত হলেন কোচ ক্লাওদিও রানিয়েরি।
চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে সেভিয়ার মাঠে লেস্টারের ২-১ গোলে হারার ২৪ ঘণ্টার মধ্যে বৃহস্পতিবার রাতে রানিয়েরিকে বরখাস্ত করা হলো। মূলত লিগে ব্যর্থতার জন্যই ছাঁটাই হতে হলো ৬৫ বছর বয়সী ইতালিয়ান এই কোচের।
এই মৌসুমে চ্যাম্পিয়নদের অবস্থা সঙ্গিন। লিগে ১৩ ম্যাচ বাকি থাকতে অবনমন অঞ্চল থেকে মাত্র ১ পয়েন্ট উপরে আছে লেস্টার। শঙ্কা ১৯৩৮ সালের পর প্রথম কোনো দল হিসেবে চ্যাম্পিয়ন হওয়ার পরের বছরই অবনমিত হওয়ার। গতবার ১০ পয়েন্টের ব্যবধানে শিরোপা জেতা দলটি এবার লিগে মাত্র ৫টি ম্যাচে জিতেছে। হেরেছে গত পাঁচ লিগ ম্যাচ। ২০১৭ সালে লিগে একটি গোলও করতে পারেনি তারা!
লেস্টার এক বিবৃতিতে জানায়, পরিচালনা পর্ষদ মনে করেছে, নেতৃত্বে পরিবর্তন দরকার। রানিয়েরিকে বিদায় দেওয়াটা বেদনার হলেও তা করা হয়েছে ক্লাবের বৃহত্তর স্বার্থে।
২০১৫ সালের জুলাইয়ে লেস্টারের দায়িত্ব নেওয়া রানিয়েরির সঙ্গে গত বছরের অগাস্টেই চার বছরের নতুন চুক্তি করেছিল কর্তৃপক্ষ। কিন্তু টিকতে পারলেন না এক বছরও।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে